দৌলতদিয়ায় হেরোইনসহ নারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৫:১৫ পিএম, ০৪ মে ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলত‌দিয়া থেকে রা‌হেলা বেগম (৪০) না‌মের এক নারী মাদক ব্যবসায়ী‌কে গ্রেফতার করে‌ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এসময় তার কাছ থেকে ১০ গ্রাম হে‌রোইন জব্দ করা হয়।

মঙ্গলবার (৪ মে) বিকে‌লে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো. তানভীর হো‌সেন খান এ তথ্য জানান।

গ্রেফতার রা‌হেলা বেগম উত্তর দৌলত‌দিয়ার সাঈদুল মোল্লার স্ত্রী।

‌মামলা সূত্রে জানা ‌যায়, মঙ্গলবার সকা‌লে গোয়ালন্দ উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মো. র‌ফিকুল ইসলামের নেতৃত্বে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর জেলা কার্য‌াল‌য়ের সহকারী পরিচা‌লক ‌মো. তানভীর হো‌সেন খা‌নের তত্ত্বাবধায়‌নে উত্তর দৌলত‌দিয়ার সোহরাব মণ্ডল পাড়ার রা‌হেলা বেগমের বাড়ি‌তে অভিযান প‌রিচালনা করা হয়।

এসময় তার কোম‌ড়ের এক‌টি প্লা‌স্টি‌কের কৌটার ভেতর থে‌কে ১০ গ্রাম হে‌রোইন জব্দসহ তা‌কে গ্রেফতার ক‌রা হয়। যা বি‌ক্রির উদ্দেশ্যে নিজের কা‌ছে রে‌খে‌ছি‌লেন।

প‌রে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ‌আইনে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করা হয়। আর জব্দকৃত আলামত ও আসামিকে থানায় হস্তান্তর করা হয়।

রু‌বেলুর রহমান/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]