কথা রাখেনি জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৯:২২ পিএম, ০৬ মে ২০২১

গ্যাসলাইন সংস্কার কাজের জন্য বৃহস্পতিবার (৬ মে) সুনামগঞ্জ পৌর শহরে ভোর ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বুধবার (৫ মে) সারাদিন মাইকিং করে এতথ্য জানায় জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ। তবে বিকেল ৫টা পেরিয়ে গেলেও পৌর শহরের গ্যাসের দেখা মেলেনি। গ্যাস না থাকায় চরম বিপাকে পড়েছেন বাসিন্দারা।

সুনামগঞ্জ পৌর শহরের বাসিন্দা দেওয়ান গিয়াস চৌধুরী জাগো নিউজকে বলেন, ভোর ৬টা থেকে গ্যাস সংযোগ নেই। বাড়িতে গ্যাস না থাকায় বাইরে থেকে পাঁচ টাকার জিনিস ১০ টাকায় কিনে খেতে হয়েছে।

পৌর শহরের বাসিন্দা আল হাবিব বলেন, গ্যাস সংযোগ ৫টার সময় দেয়ার কথা কিন্তু নির্ধারিত সময়ে তারা গ্যাস দেননি। গ্যাস না থাকায় বাসাতে কোনো রকমের ইফতারের আয়োজন হয়নি। সন্ধ্যা ৭টার দিকে গ্যাস সংযোগ দেয়া হয়েছে।

ঊর্মিলা বেগম নামের এক বাসিন্দা জাগো নিউজকে বলেন, গ্যাস কর্তৃপক্ষ মেরামতের নামে রমজান মাসে যে ভেলকিবাজি দেখাল তা সারাজীবন মনে থাকবে। এটা তারা দায়িত্বে অবহেলা করেছে বলে আমি মনে করি।

জানতে চাইলে জালালাবাদ গ্যাস কর্মকর্তা মো. ওয়েস আহমদ জাগো নিউজকে বলেন, নির্ধারিত সময়ে গ্যাস সংযোগ দিতে না পেরে আমরা আন্তরিকভাবে দুঃখিত। কিছু কাজ বাকি থাকায় গ্যাস সংযোগ দিতে বিলম্ব হয়েছে। সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ।

লিপসন আহমেদ/এসআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]