নিখোঁজের ৪ দিন পর পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ১০ মে ২০২১

রাজবাড়ী গোয়ালন্দের উজানচর ইউনিয়ন থে‌কে নিখোঁজের চার দিন পর নাসির ইসলাম নয়ন (২০) নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১০ মে) দুপু‌রে উজানচর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মশিউর রহমান নামে এক ব্য‌ক্তির নির্মাণাধীন বা‌ড়ির পা‌শ থে‌কে বা‌লিচাপা অবস্থায় উদ্ধার করা হয়।

নয়ন উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখান পাড়ার শাহজাহান শেখের ছেলে।

জানা যায়, নিহত নয়ন ঢাকার কেরানীগঞ্জে গার্মেন্টসে কাজ করতেন। গত ১৩ এপ্রিল তিনি বাড়িতে যান। এরপর লকডাউন শুরু হলে তিনি আর কর্মস্থলে ফেরেননি।

jagonews24

নিহত নয়নের মামা কামরুল ইসলাম জানান, তিনি পার্শ্ববর্তী এলাকার একটি মসজিদে ইমামতি করেন। গত শুক্রবার রাত ৯ টার দিকে মোবাইল ফোনে নয়নের সাথে তার সর্বশেষ কথা হয়। নয়ন তখনও বাড়িতে ফেরেনি।

তিনি বলেন, ‘সে দুদুখান পাড়াতে আমাদের বাড়িতেই থাকত। সারারাত বাড়ি না ফেরায় শনিবার সকালে আমরা থানায় গিয়ে বিষয়টি পুলিশকে জানাই। ওইদিন সকালে মশিউর রহমান নামে ওই ব্যক্তির নির্মাণাধীন ঘরের মধ্যে ফোঁটা ফোঁটা রক্ত, সিমেন্ট ছেটানো এবং মানুষের পায়ের ছাপ দেখতে পাওয়া পায়। তার কাছ থেকে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। সেখানে কিন্তু মরদেহের বিষয়ে পুলিশ কিংবা আমরা কেউ কিছু বুঝতে পারিনি। মঙ্গলবার দুপুরে দুর্গন্ধ ছড়ালে এলাকার এক যুবক সন্দেহ করে তাদের খবর দেয়। আমরা ঘটনাস্থলে গিয়ে আলগা মাটি পরীক্ষা করে লাশের বিষয়ে নিশ্চিত হই। এরপর থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।’

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ শরীফ উজ জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যাকাণ্ডের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে আমরা ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছি।

রুবেলুর রহমান/এসএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]