ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেলো কৃষকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

ধানের জমিতে ইঁদুর মারতে বিদ্যুতের তার দিয়ে পাতা ফাঁদে বিদ্যুতায়িত হয়ে সেকেন্দার আলী বাদশা (৪৫) নামের এক কৃষক মারা গেছেন।

বুধবার (১৫সেপ্টেম্বর) দুপুরে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ২নং বিনোদনগর ইউনিয়নে ভোটারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কৃষক ওই গ্রামের করিম উদ্দিন মন্ডলের ছেলে।

বিনোদনগর ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, দুপুরে বাড়ির অদূরে ধানের জমিতে ইঁদুর মারতে নিজ বাড়ি থেকে বিদ্যুতের তার নিয়ে ফাঁদ পাতেন সেকেন্দার আলী। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে ধানের জমিতেই আটকে যান সেকেন্দার আলী। স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহাজাহান আলী জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারও আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]