নওগাঁয় হোটেল থেকে প্রতারক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ১৪ অক্টোবর ২০২১

নওগাঁয় আবাসিক হোটেল থেকে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয়দানকারী ওবাইদুস সাত্তার (৩৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকার মোটেল চিসতি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়।

ওবাইদুস সাত্তার গাইবান্ধার সদর উপজেলার মুন্সীপাড়া গ্রামের মৃত সামসুল আলমের ছেলে।

ওই আবাসিক হোটেল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টায় ওবাইদুস সাত্তার নিজেকে গোয়েন্দা সংস্থার কর্মকর্তা পরিচয় দিয়ে হোটেলের ২০৩ নম্বর কক্ষে রাত্রিযাপন করেন। তিনি নওগাঁয় গোয়েন্দা সংস্থার কাজে এসেছেন বলে হোটেল কর্তৃপক্ষকে জানান।

jagonews24

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে কক্ষ থেকে বেরিয়ে যাওয়ার সময় হোটেল কর্তৃপক্ষ ভাড়া চাইলে তিনি জেলা প্রশাসকের সঙ্গে মিটিং শেষে ভাড়া দিয়ে যাবেন বলে জানান। এসময় হোটেল কর্তৃপক্ষ তার আইডিকার্ড দেখতে চাইলে ওবাইদুস সাত্তার নানা অজুহাত দেখাতে শুরু করেন। বিষয়টি হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে তারা থানায় জানান। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে যায়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ওবাইদুস সাত্তারের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আব্বাস আলী/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]