বাদীর স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন বিবাদীর বোন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ১৬ অক্টোবর ২০২১

নেত্রকোনার মদনে গণধর্ষণ মামলায় আব্দুল বাতেন (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৫ অক্টোবর) রাতে আব্দুল বাতেনের নিজ বাড়ি মদন পৌরসভার পশ্চিম জাহাঙ্গীরপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার আব্দুর রাশিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গণধর্ষণ মামলায় গ্রেফতার আব্দুল বাতেনের স্ত্রী ৭ সেপ্টেম্বর প্রতিবেশী রুবেল মিয়ার বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। ওই মামলায় সপ্তাহখানেক আগে জামিনে বের হন রুবেল মিয়া। এর কয়েকদিন পর রুবেলের বোনকে ওই মামলার বাদীর স্বামী আব্দুল বাতেন ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠে। পরে রুবেলের বোন আব্দুল বাতেনসহ দুইজনকে আসামি করে নেত্রকোনা নারী ও শিশু নির্যাতন দমন আদালতে গণধর্ষণের মামলা করেন। আদালতের নির্দেশে শুক্রবার রাতে মদন থানায় মামলাটি এফআইআরভুক্ত হয়। এরই পরিপ্রেক্ষিতে আব্দুল বাতেনকে শুক্রবার রাতে গ্রেফতার করে মদন থানার পুলিশ।

পর্নোগ্রাফি মামলার বাদী ও গণধর্ষণ মামলায় গ্রেফতার আব্দুল বাতেনের স্ত্রী বলেন, প্রতিবেশী রুবেল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মেসেঞ্জারে আমাকে অশ্লীল ভিডিও পাঠিয়ে কু-প্রস্তাব দিতেন। অনেকবার বোঝালেও তিনি এ থেকে বিরত হননি। ফলে আমি তার বিরুদ্ধে থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছিলাম। এই মামলার জেরে রুবেল তার বোনকে দিয়ে আমার স্বামীর বিরুদ্ধে গণধর্ষণ মামলা দিয়েছেন।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আলম বলেন, আদালতের নির্দেশে গণধর্ষণ মামলা করা হয়েছে। ওই মামলায় একজনকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতে পাঠানো হয়। ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এইচ এম কামাল/ইউএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]