স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় প্রেমিক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:১৬ এএম, ২৮ অক্টোবর ২০২১

টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রী সুমাইয়া আক্তারের (১৬) গলাকাটা মরদেহ উদ্ধারের ঘটনায় তার প্রেমিককে আটক করেছে র‌্যাব-১২।

বুধবার (২৭ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। আটক কিশোর উপজেলার মশাজান গ্রামের মেহেরের ছেলে।

এ বিষয়ে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার আব্দুল আল মামুন জানান, বিভিন্ন ফুটেজ সংগ্রহ করে নিহত স্কুলছাত্রীর প্রেমিককে শনাক্ত করা হয়। রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

বুধবার সকালে উপজেলার এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনে নির্মাণাধীন ভবনের সিঁড়ির নিচ থেকে স্কুলছাত্রী সুমাইয়া আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সঙ্গে ওই কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফারা করা হয়।

নিহত সুমাইয়া উপজেলার পালিমা এলাকার ফেরদৌস রহমানে মেয়ে। তারা দুজনই এলেঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী ছিল। পরে ওই কিশোর বাসচালকের সহকারী হিসেবে কাজ করে। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানায় সহপাঠীরা।

আরিফ উর রহমান টগর/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]