কিশোরীকে আটক রেখে ধর্ষণের অভিযোগ, তরুণ গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৫:৫৫ এএম, ১৭ জানুয়ারি ২০২২

নোয়াখালী সদরে প্রেমের ফাঁদে ফেলে স্কুল-পড়ুয়া এক কিশোরীকে (১৭) আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

গ্রেফতার তরুণের নাম মো. রবিউল ইসলাম রাব্বী (২১)। তিনি বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের জয়নাল মিয়ার বাড়ির মো. আবুল কাশেমের ছেলে।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় র‍্যাব-১১-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার বিকেলে তথ্যপ্রযুক্তির সহায়তায় বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে র‍্যাব-১১ (সিপিসি-৩) সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষণকারী রবিউলকে গ্রেফতার এবং অপহৃত অপ্রাপ্তবয়স্ক কিশোরীকে উদ্ধার করেছে।

এর আগে, গত ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) ভিকটিম তার স্কুল থেকে বাড়ি ফেরার পথে জেলার সুধারাম মডেল থানার নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের পশ্চিম পাশে খাদ্য অফিসের সামনে পৌঁছালে আসামিরা অপহরণ করে নিয়ে যায়। পরে বেগমগঞ্জ থানার দুর্গাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের জয়নাল মিয়ার বাড়িতে নিয়ে স্ত্রী পরিচয়ে জোরপূর্বক ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেন।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ছালিমা খাতুন জানান, অপহৃতা কিশোরীর নানী মরিয়ম বেগম (৭০) বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সোমবার অপহৃতা কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ও গ্রেফতার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

ইকবাল হোসেন মজনু/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]