উঠানে মা-মেয়ের মরদেহ: থানায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৮:৪৯ এএম, ১৯ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় মা-মেয়ের মৃত্যুর ঘটনায় ওই গৃহবধূর ভাই ছয়জনের নামে হত্যা মামলা করেছেন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন।

ওসি বলেন, মঙ্গলবার দুপুরে নিহত গৃহবধূর ভাই বাদী হয়ে হাতিয়া থানায় মামলাটি করেন। মামলার তদন্ত ও আসামি গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জানতে চাইলে ওসি মো. আমির হোসেন বলেন, মৃত্যুর বিষয়ে এখনও সুনির্দিষ্ট কোনো ‘ক্লু’ পাওয়া যায়নি। তবে কয়েকটি বিষয়কে গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ। অতি দ্রুত সময়ের ঘটনার রহস্য জানা সম্ভব হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এর আগে রোববার (১৬ জানুয়ারি) বিকেলে হাতিয়া পৌরসভার একটি বাড়ির উঠান থেকে ওমান প্রবাসীর স্ত্রী ও তার মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মামলার বাদী জানান, তার বোনের আগে একটি বিয়ে হয়েছিল। ওই সংসারে তার দুটি মেয়ে আছে। পরে দ্বিতীয় সংসারেরও তার সাত বছর বয়সী মেয়ে ছিল। তার বোনের সঙ্গে প্রতিবেশীদের ঝগড়াবিবাদ ছিল। এ নিয়ে কয়েক দিন আগে স্থানীয়ভাবে একটি সালিশ বৈঠকও হয়। ওই বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে তার বোন ও ভাগনিকে ধর্ষণের পর হত্যা করেছে।

ইকবাল হোসেন মজনু/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]