দৌলত‌দিয়ায় যুবকের রহস্যজনক মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১১:৩৪ এএম, ২৭ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

রাজবাড়ীর গোয়াল‌ন্দের দৌলত‌দিয়ায় জা‌কির শেখ (৩২) না‌মে এক যুব‌কের রহস‌্যজনক মৃত‌্যু হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার ভো‌রে এ ঘটনা ঘ‌টে।

জা‌কির হো‌সেন দৌলত‌দিয়া ইউনিয়নের সাহাদৎ মেম্বার পাড়ার ইউসুফ শে‌খের ছে‌লে। তিনি দৌলতদিয়া ঘা‌টে ট্রাক বু‌কিংয়ের কাজ কর‌তেন।

দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম‌্যান আব্দুর রহমান মন্ডল যুব‌কের মৃত‌্যুর বিষয়টি নিশ্চিত ক‌রে‌ছেন।

নিহ‌তের পারিবা‌রিক সূ‌ত্রে জানা যায়, পেশাগত কারণে তিনি অনেক রা‌ত করে বাড়িতে আসা যাওয়া ক‌রতেন। গতরা‌তে কখন বাড়িতে এসেছেন তা কেউ বল‌তে পার‌ছেন না। তাছাড়া তা‌র স্ত্রী ও সন্তান বাড়িতে ছিল না। হঠাৎ ভো‌রে জা‌কি‌রের ঘ‌রের দরজা খোলা দেখ‌তে পাওয়া যায়। সেসময় ভেত‌রে গি‌য়ে দে‌খেন হাত বাকা হ‌য়ে মেঝেতে পড়ে আছেন তিনি। তার মু‌খ দি‌য়ে রক্ত পড়ছে। এছাড়া বিছানা অগোছা‌লো এবং এক‌টি স্ত্রু ড্রাইভার নি‌চে প‌ড়ে ছিল। এছাড়া সুইচ বো‌র্ডের স‌কেট খোলা ছিল।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপণ কুমার মজুমদার জানান, খবর পে‌য়ে‌ ঘটনাস্থ‌লে এসে মরদেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের ব‌্যবস্থা কর‌ছেন। ময়নাতদন্ত ছাড়া কিছুই বলা যাবে না।

রুবেলুর রহমান/এফএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]