আড়াইহাজারে দুই বিএনপি নেতার কুশপুতুল দাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ২৯ জানুয়ারি ২০২২
নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই বিএনপি নেতার কুশপুতুলে আগুন দেন দলটির স্থানীয় নেতাকর্মীরা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই বিএনপি নেতাকে অবাঞ্ছিত ঘোষণা করে তাদের কুশপুতুল দাহ করেছেন দলটির স্থানীয় নেতাকর্মীরা। ওই দুই বিএনপি নেতা হলেন-কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ ও জেলা বিএনপির সদস্যসচিব মামুন মাহমুদ।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুরে দক্ষিণপাড়া এলাকায় আড়াইহাজার উপজেলা বিএনপি, আড়াইহাজার ও গোপালদী পৌরসভার নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানিয়ে এই কুশপুতুল দাহ করা হয়।

আড়াইহাজার ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহ্বায়ক শামীম হোসেন মোল্লার সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, জেলা বিএনপির সাবেক সদস্য আলী আজগর ও আড়াইহাজার পৌরসভার সাবেক সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলা বক্স প্রমুখ।

jagonews24

এসময় হাবিবুর রহমান হাবু বলেন, ‘আমরা ছাত্রজীবন থেকেই বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এত বছর রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকেও কোনো সময় পদ-পদবি নিয়ে বাণিজ্য করিনি। আর এখন দুদিন বিএনপি করেই তারা পদ বাণিজ্যে মেতে ওঠে। যারা মামলা-হামলার শিকার হয়েছেন সেসব ত্যাগী নেতাদের বাদ দিয়ে এই কমিটি করা হয়েছে। আমরা এ কমিটি বাতিল চাই।’

গত ২১ জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীন পাঁচটি থানা ও পাঁচটি পৌরসভায় বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়। ওই কমিটি বাতিলের দাবি জানিয়েছেন নেতাকর্মীরা।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]