ঈশ্বরগঞ্জে নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২২
নিহত আব্দুল কাদির

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত আব্দুল কাদির (৫৫) মারা গেছেন।

নিহত আব্দুল কাদির উপজেলার তারুন্দিয়া ইউনিয়নের শ্রীপুরজিথর গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তারুন্দিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোখলেছুর রহমান ভুট্টো জাগো নিউজকে বলেন, সপ্তম ধাপে গত ৭ ফেব্রুয়ারি [ইউপি নির্বাচন][ UP Election] অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে মোশাররফ হোসেন টেলিফোন প্রতীক ও মাহবুব আলম মোটরসাইকেল প্রতীকে অংশ নিয়ে পরাজিত হন।

নির্বাচনের পর ৯ ফেব্রুয়ারি সকালে মোশাররফ হোসেন ও মাহবুব আলমের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে মোশাররফ হোসেনের সমর্থকদের মধ্যে মৃত আব্দুল কাদিরসহ তিনজন ও মাহবুব আলমের সমর্থকদের মধ্যে কামরুল ইসলাম আহত হয়।

তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আব্দুল কাদিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তিনি মারা যান।

তবে নিহত আব্দুল কাদিরের ছেলে আশিক মিয়া জাগো নিউজকে বলেন, নির্বাচন নিয়ে কোনো মারামারির ঘটনা ঘটেনি। প্রতিবেশির সঙ্গে পূর্বশত্রুতার জেরে মারামারি হয়েছিল। সেই মারামারির ঘটনায় বাবা মারা গেছেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার এসআই কাওসার আহমেদ বলেন, চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যুর বিষয়টি শুনেছি। ওই মারামারির ঘটনায় মামলা হয়েছিল। তবে মৃত্যুর বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

মঞ্জুরুল ইসলাম/এএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।