ডেকে নিয়ে শিশুকে ধর্ষণ, বাসচালক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ১১:৩৫ এএম, ২০ মে ২০২২
র‌্যাবের হাতে গ্রেফতার বাসচালক আব্দুল মনসুর

ময়মনসিংহ সদর উপজেলায় ডেকে নিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় মো. আব্দুল মনসুর (৫০) নামের এক বাসচালককে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার (২০ মে) সকাল ১০টার দিকে র‍্যাব-১৪ এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এরআগে বুধবার (১৯ মে) দুপুর ১২টার দিকে শেরপুর সদর উপজেলার সুবর্ণচর ঘুঘুরাকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মো. আবুল মনসুর ময়মনসিংহ মহানগরীর চরকালীবাড়ী পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।

র‍্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় বলেন, ওই শিশু ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাসিন্দা। তারা সপরিবারে মহানগরীর একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ১৭ মে ওই শিশু নিজ ঘরে বসে পড়ছিল। এ সময় আব্দুল মনসুর তাকে নিজ ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকারে তার মা দৌড়ে এলে মনসুর পালিয়ে যান। শিশুর বাবা বাদী হয়ে ১৮ মে কোতোয়ালি মডেল থানায় আবুল মনসুরের বিরুদ্ধে মামলা করেন।

তিনি আরও বলেন, র‍্যাব তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে শেরপুর সদর উপজেলা থেকে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মঞ্জুরুল ইসলাম/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]