কুমিল্লায় নির্বাচনে কমিশন ব্যর্থ: ফখরুল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৫ জুন ২০২২
নিজের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

নির্বাচন কমিশন (ইসি) কুমিল্লা সিটি করপোরেশনে ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, একজন সংসদ সদস্যকে কুমিল্লা থেকে বের করতে না পেরে নিজের ব্যর্থতার পরিচয় দিয়েছে নির্বাচন কমিশন। তাহলে বাংলাদেশের ভবিষ্যৎ নির্বাচন কী হবে?

বুধবার (১৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নির্বাচনের সময় নিরপেক্ষ সরকার খুব বেশি প্রয়োজন উল্লেখ করে ফখরুল বলেন, নির্বাচন ব্যবস্থাকে এ সরকার এমন জায়গায় নিয়ে গেছে যে মানুষ এখন ভোট দিতে পারে না। ভোট দিলেও গণনার সময় ফলাফল পরিবর্তন হয়ে যায়। এজন্য আমরা এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবো না। আমরা প্রতিবাদ জানাচ্ছি, আপত্তি জানাচ্ছি না শুনলে আন্দোলনে যাবো।

কুমিল্লায় নির্বাচনে কমিশন ব্যর্থ: ফখরুল

তিনি আরও বলেন, দেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। অর্থমন্ত্রী তো অনেক কিছুই করছেন। যেগুলোর সঙ্গে আইন, সংবিধান, নৈতিকতার কোনো সংযোগ নেই। তিনি পাচার করা টাকার বৈধতা চেয়েছেন পার্লামেন্টে। তারা টাকা পাচার করছেন আবার তা ফিরিয়ে আনতে আইন তৈরি করছেন। দেশটা লুটপাট করছে আওয়ামী লীগ।

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান ও যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী।

তানভীর হাসান তানু/এসজে/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।