ডুমুরিয়ায় চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ১০:৫৩ পিএম, ১১ আগস্ট ২০২২

খুলনার ডুমুরিয়া উপজেলায় বিশেষ অভিযান পরিচালনায় করে পাঁচটি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতাররা হলেন- সাতক্ষীরার কালিগঞ্জ থানাধীন কাকশিয়ালী গ্রামের আহছান আলির ছেলে সালাউদ্দিন (৩১ ) ও বাগেরহাটের মোড়েলগঞ্জ থানাধীন সোনাখালী গ্রামের মো. বাহাদুর শেখের ছেলে মো. সম্রাট ইসলাম শান্ত (১৯)।

খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মাদ মাহবুব হাসানের (বিপিএম) নির্দেশনায় এ অভিযান পরিচালিত হয়। বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেলে ডুমুরিয়া থানা চত্বরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জেলা সহকারী পুলিশ সুপার (সার্কেল বি) মোস্তাফিজুর রহমান এবং থানা অফিসার ইনচার্জ সেখ কনি মিয়ার (বিপিএম) নেতৃত্বে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে খুলনা, যশোর, সাতক্ষীরা ও কালিগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে চুরি যাওয়া পাঁচটি বিভিন্ন মডেলের মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় মোটরসাইকেলের লক তালা ভাঙার দুটি মাস্টার কিং চাবি, তিনটি টুপি উদ্ধার করা হয়।

আলমগীর হান্নান/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।