নোয়াখালীতে আওয়ামী লীগের সম্মেলনে হট্টগোল, চেয়ার ভাঙচুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ০২ অক্টোবর ২০২২

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ১০ বছর পর অনুষ্ঠিত আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে হট্টগোল ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রোববার (২ অক্টোবর) দুপুর ১২টায় কামালপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে মাইকে সাবেক চেয়ারম্যান আতিক উল্যাহ ও তার ছেলে বর্তমান চেয়ারম্যান মেহেদী হাসান বাহালুলের নাম উচ্চারণ না করায় চেয়ার ভাঙচুর করে হট্টগোল শুরু হয়। এসময় বাহালুলের লোকজন মঞ্চের ব্যানার ছিঁড়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবিরকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন।

পরে হট্টগোলের প্রতিবেদন প্রকাশ না করার জন্য উপস্থিত সাংবাদিকদের শাসান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর। হাতাহাতি ও মারামারির কোনো সংবাদ প্রকাশ করলে দেখে নেওয়ারও হুমকি দেন তিনি।

jagonews24

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন- নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম। বিশেষ অতিথি ছিলেন- প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগ নেতা মো. জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের প্রধান সমন্বয়ক নাছির উদ্দিন প্রমুখ।

জানতে চাইলে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন, নেতাকর্মীদের মাঝে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। পরে তা মিটমাট করে দেওয়া হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর বলেন, আমি কাউকে শাসাইনি। তবে আমি বলেছি, যা হওয়ার নিজেদের মধ্যে হয়েছে। এটা যেন ফেসবুকে কেউ না দেয়। আমি বলেছি, ছবিগুলো কেউ যদি অনাকাঙ্ক্ষিতভাবে তুলে ধরেন তা ডিলিট করে দেবেন। দলের ভেতর কথাকাটাকাটি হতে পারে।

মঞ্চের ব্যানার ছেড়ার বিষয়ে তিনি বলেন, অতিরিক্ত গরমের কারণে মঞ্চের পেছন থেকে ব্যানার খুলে ফেলা হয়েছিল।

ইকবাল হোসেন মজনু/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।