সাংস্কৃতিক ব্যক্তিত্ব মিশফাক আহমদ মিশু মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ০৫ নভেম্বর ২০২২

সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতি ও নব্বই দশকের জনপ্রিয় মডেল মিশফাক আহমদ মিশু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৫ নভেম্বর) ভোরে নগরীর রায়নগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

পরিষদের সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত জানান, শুক্রবার রাতেও একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি ছিলেন মিশু। বাসায় ফেরার পর শনিবার ভোরে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর নগরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাদ মাগরিব হজরত শাহজালাল (রহ.) মাজার প্রাঙ্গণে জানাজার শেষে তাকে দাফন করা হবে।

সিলেট এমসি কলেজের শিক্ষার্থী থাকাকালে মডেল হিসেবে মিডিয়ায় আবির্ভাব হয় মিশুর। তিনি বেশকিছু বিজ্ঞাপনে মডেলিংয়ের পাশাপাশি টিভি নাটকেও অভিনয় করেন। টেলিভিশনে আসার আগে থেকেই মঞ্চ নাটকের সঙ্গে সম্পৃক্ত ছিলেন মিশু। তিনি লিটল থিয়েটার সিলেটের নাট্যকর্মী।

২০১৬ সাল থেকে সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের সভাপতির দায়িত্বপালন করে আসছেন মিশু। এছাড়া তিনি সিলেট মহানগর জাসদের সভাপতির দায়িত্বেও ছিলেন।

ছামির মাহমুদ/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।