যশোরের জনসভা থেকে মোবাইলফোন চুরি, গোয়ালন্দ থেকে উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৬:২৫ পিএম, ২৬ নভেম্বর ২০২২

রাজবাড়ীতে ঢাকা-খুলনা মহাসড়কে একটি বাসে তল্লাশি চালিয়ে ১২টি চোরাই মোবাইলফোন উদ্ধার করে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়ালন্দঘাট থানা পুলিশ। উদ্ধার হওয়া ফোনগুলো গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোরে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা থেকে চুরি করা বলে স্বীকার করেছেন গ্রেফতাররা।

গ্রেফতাররা হলেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইমরান (৩৭) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাঠেরপুল গ্রামের সোহাগ ভুইয়া (২৬)।

জানা গেছে, গ্রেফতাররা একটি চোর চক্রের সদস্য। তারা বড় বড় জনসভা টার্গেট করে কৌশলে সেখানে আগতদের মোবাইলফোনসহ মূল্যবান জিনিসপত্র চুরি করেন। গ্রেফতাররা যশোরে অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দেওয়া ব্যক্তিদের থেকে মোবাইলগুলো চুরি করে ঢাকায় যাচ্ছিলেন। এসময় দৌলতদিয়াঘাট এলাকায় ঢাকাগামী একটি বাসে তল্লাশি চালিয়ে বিভিন্ন ব্র্যান্ডের ১২টি মোবাইলফোন উদ্ধার ও চুরির ঘটনায় জড়িত দুজনকে গ্রেফতার করে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মহাসড়কে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় দৌলতদিয়াঘাট এলাকায় ঢাকাগামী দিগন্ত পরিবহনের একটি বাস থেকে ১২টি মোবাইলফোন উদ্ধার ও দুজনকে গ্রেফতার করা হয়। পরবর্তীকালে জিজ্ঞাসাবাদে তারা যশোরে প্রধানমন্ত্রীর জনসভায় আগতদের কাছ থেকে এই মোবাইলগুলো চুরি করার কথা স্বীকার করে।

রুবেলুর রহমান/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।