নিখোঁজের চারদিন পর পুকুর থেকে তরুণীর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

 

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের চারদিন পর পারভিন আক্তার (১৮) নামে তরুণীর অর্ধগলিত মরদেহ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুর দুইটার দিকে উপজেলার ভাকাতিয়া ইউনিয়নের আউলিয়ারচালা এলাকা থেকে মরদেহটি করা হয়। নিহত পারভিন আক্তার ওই এলাকার মৃত আহাম্মদ আলীর মেয়ে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পারভিনের বাবা মারা যাওয়ার পর মা আরেকজনকে বিয়ে করে বাড়ি থেকে চলে যান। এরপর থেকে পারভিন তার ফুফুর সঙ্গে নিজ বাড়িতে থাকত। কিন্তু হঠাৎ করে গত বৃহস্পতিবার ফুফুকে কিছু না বলে বাড়ি থেকে চলে যান। ওইদিন স্বজনরা তাকে খোঁজাখুঁজি করে সন্ধান পায়নি।

ওসি বলেন, সোমবার বেলা ১১টার দিকে বাড়ির পাশে একটি পুকুরে পারভিনের মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে দুপুরে পুলিশ গিয়ে অর্ধগলিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, ধারণা করা হচ্ছে, তরুণীকে শ্বাসরোধ করে হত্যার পর পুকুরে ফেলা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

মঞ্জুরুল ইসলাম/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।