দুই সপ্তাহ পর আখক্ষেতে মিললো নিখোঁজ যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

চুয়াডাঙ্গায় নিখোঁজের দুই সপ্তাহ পর আখক্ষেত থেকে ইয়াদ আলী (৩৯) নামের এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে সদর উপজেলার কেরু বাণিজ্যিক খামারের আখক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ইয়াদ আলী একই উপজেলার চাঁদপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে কেরুর বাণিজ্যিক খামারের জি ব্লকের মাঠে ঘাস কাটতে যান স্থানীয় কৃষক আব্দুল লতিফ। এ সময় আখক্ষেতে ইয়াদের অর্ধগলিত মরদেহটি দেখে স্থানীয়দের খবর দেন। পরে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, দীর্ঘদিন ধরে বাহরাইনে ছিলেন ইয়াদ আলী। বছর খানেক আগে বিদেশ থেকে বাড়িতে আসেন তিনি। ১৫ দিন আগে নিজ বাড়ি থেকে বের আর ফিরে আসেননি। বিভিন্ন জায়গায় তাকে খুঁজে না পেয়ে দর্শনা থানায় জিডি করে পরিবারের সদস্যরা।

চুয়াডাঙ্গা সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস জানান, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা নাকি অন্যকিছু প্রাথমিকভাবে বলা যাচ্ছে না। তদন্ত প্রতিবেদন হাতে পেলে বিষয়টি পরিষ্কার হবে।

আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।