হিরো আলমকে পরাজিত করতেও কারচুপি: হেলাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৩:২৬ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

উপ-নির্বাচনে মানুষ সরকারকে লাল কার্ড দেখিয়েছে দাবি করে বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, একজন ইউটিউবার হিরো আলমকে পরাজিত করতেও এ সরকারকে কারচুপির আশ্রয় নিতে হয়েছে।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন নিয়ে সরকারের কারসাজি শুরু হয়েছে। বিক্ষুব্ধ নেতাদের যেনতেন মার্কা ধরিয়ে নিজ দলের প্রার্থীদের সরিয়ে দিয়ে প্রহসনের সংসদ গঠন করবেন তারা। বিএনপি এ ধরনের কোনো নির্বাচনকে মানে না। জনগণও চান তাদের ভোটাধিকার ফিরে পেতে। এজন্য আগামীতে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না।

আরও পড়ুন: আমি এ ফলাফল মানি না: হিরো আলম

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) খুলনায় বিএনপির পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আজিজুল বারী হেলাল এসব কথা বলেন। দুপুরে নগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ সম্পর্কে গণমাধ্যমকর্মীদের অবহিত করা হয়। সূচনা বক্তব্য রাখেন মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা।

আরও পড়ুন: দুই আসনেই হারলেন হিরো আলম

সমাবেশ করার জন্য নগরীর সোনালী ব্যাংক চত্বর বিকল্প হাদিস পার্ক ব্যবহারের অনুমতি চেয়ে সিটি করপোরেশনের কাছে চিঠি দিয়েছে বিএনপি। একই সঙ্গে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কমিশনারকে অবহিত করা হয়েছে। সমাবেশে আসার পথে নেতাকর্মীরা যেন কোনো বাধার সম্মুখীন না হন সেজন্য পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মুজিবর রহমান, জেলা আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তারিকুল ইসলাম জহির প্রমুখ।

আলমগীর হান্নান/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।