প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে নিরলসভাবে কাজ করবো: রসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৮:২০ পিএম, ০২ ফেব্রুয়ারি ২০২৩

রংপুর সিটি করপোরেশনের দ্বিতীয় মেয়াদে নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, রংপুরের মানুষের আস্থার মান যেন রাখতে পারি সেটাই চেষ্টা করবো ইনশাআল্লাহ্। দ্বিতীয়বারের মেয়াদে নির্বাচিত হওয়া মানে এটা না যে আকাশ কুসুম চিন্তা করা। আমি মনে করি আমার দায়িত্ব আরও অনেক বেড়ে গেছে। আমি আরও সততা ও নিষ্ঠার সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে রংপুরকে একটি উন্নত সিটি হিসেবে গড়ে তোলার যে প্রত্যয় সেই সেটা বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করবো।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে শপথগ্রহণের পর বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে রংপুরে পৌঁছে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি সদ্য নির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা আরও বলেন, রংপুরের উন্নয়নের জন্য আমাদের যে প্রকল্পগুলো সাবমিট করা আছে এর মধ্যে ১৬০৮ কোটি টাকার একটি ডিপিপি সাবমিট করা আছে। এই প্রকল্পটা পাস করা। এর পরে শ্যামা সুন্দরী প্রজেক্টসহ বেশ কয়েকটি প্রজেক্ট আছে। আমরা প্রাথমিক পর্যায়ে এই প্রজেক্টগুলো পাস করার বিষয়ে যাত্রা শুরু করবো। পরে পর্যাক্রমে রংপুরের উন্নয়ন ধারাবাহিকভাবে চলবে ইনশাআল্লাহু।

মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি অস্থাশীল। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আপনাদের মাধ্যমে ধন্যবাদ জানাচ্ছি। রংপুর আপনার আমার সবার। এটা মেয়রের একার নয়। আমরা চাই সবার সহযোগিতায় দলমত নির্বিশেষে শপথ নিয়ে রংপুরকে এগিয়ে নিয়ে যাবো।

এর আগে মেয়র মোস্তফাকে নিয়ে গাড়ির একটি বহর নগরীর প্রবেশদ্বার দমদমায় এসে পৌঁছালে জাতীয় পার্টির নেতাকর্মী, সমর্থকসহ নগরীর বিভিন্ন শ্রেণি-পেশার কয়েক হাজার মানুষ পুষ্পমাল্য প্রদান ও ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান। এ সময় প্রায় দুই কিলোমিটার এলাকা জুড়ে কয়েক হাজার মোটরসাইকেল শোভাযাত্রাসহ তাকে বরণ করা হয়।
মোটরসাইকেল শোভাযাত্রাটি নগরীর কলেজ রোডের খামার মোড়ে এসে পৌঁছালে স্থানীয় নারী, পুরুষসহ সর্বস্তরের মানুষ তাকে ফুল ছিটিয়ে বরণ করেন। পরে শোভাযাত্রাটি রংপুর সিটি করপোরেশন কার্যালয়ে এসে পৌঁছায়।

এ সময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন মিঞা, হিসাব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জিতু কবীর/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।