চুপ আছি বলে আমরা দুর্বল নই: নানক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১০:০৫ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩
শান্তি সমাবেশে বক্তব্য দিচ্ছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক

 

বিএনপির লজ্জা নেই, তারা বেহায়া বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, ক্ষমতার লোভে বিএনপি জামায়াতকে নিয়ে বারবার উন্নয়নকে বাধাগ্রস্তের চেষ্টা করেছে। কিন্তু দেশের মানুষ তাদের পাত্তা দেয়নি। তারা শেখ হাসিনার সঙ্গে ছিলেন, আছেন এবং থাকবেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সিলেটের চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আওয়ামী লীগের শান্তি সমাবেশে নানক এসব কথা বলেন।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমাদের ধৈর্যেরে বাঁধ ভেঙে দেবেন না। আমরা মানুষের শান্তি চাই। বঙ্গবন্ধু এটা আমাদের শিখিয়েছেন, দীক্ষা দিয়েছেন শেখ হাসিনা। চুপ করে আছি বলে আমরা দুর্বল নই। রাজনীতির ভাষায় কথা বলুন।

আওয়ামী লীগের এ প্রেসিডিয়াম সদস্য বলেন, তরুণ প্রজন্ম আন্দোলনের নামে দেশজুড়ে বিএনপির তাণ্ডব দেখেছে। অপরদিকে দেখেছে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন। তাই এ প্রজন্ম দেশকে বিশ্বের বুকে শেখ হাসিনার নেতৃত্বে একটি ধনী রাষ্ট্র হিসেবে দেখতে চায়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

ছামির মাহমুদ/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।