ব্রিটেনের প্রথম নারী মেয়রকে সিলেটে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:০১ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

লন্ডনের ক্যামডেন কাউন্সিলের সাবেক মেয়র নাদিয়া শাহকে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার (৫ ফেব্রুয়ারি) সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী নগর ভবনে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

যুক্তরাজ্যে বাংলাদেশিদের সাফল্যের গল্পে নতুন উপাখ্যান যুক্ত করা নাদিয়া শাহ সকালে নগর ভবনে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন। এ সময় আরিফুল হক চৌধুরী তাকে সংবর্ধনা জানান।

সন্ধ্যায় সিটি করপোরেশনের মিডিয়া সেল থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ব্রিটেনের প্রথম নারী মেয়র বাংলাদেশের নাদিয়া 

এসময় সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী শামসুল হক পাটোয়ারী, সহকারী প্রকৌশলী ইসমাইল হোসেন ও মেয়রের ব্যক্তিগত সহকারী মো. মুহিবুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

যুক্তরাজ্যে কাউন্সিলের সর্বোচ্চ পদ হলো মেয়র। নাদিয়া শাহ ক্যামডেন কাউন্সিলে বাংলাদেশি বংশোদ্ভূত প্রথম নারী মেয়র হন। তিনি ছিলেন যুক্তরাজ্যের প্রথম মুসলিম নারী মেয়রও। বর্তমানে তিনি ওই কাউন্সিলের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন।

ছামির মাহমুদ/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।