মোবাইলে ছবি দেখানোর প্রলোভনে ৮ বছরের শিশুকে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:১৪ পিএম, ০৬ মার্চ ২০২৩

ময়মনসিংহে মোবাইলে ছবি দেখানোর প্রলোভনে ৮ বছরের শিশুকে ধর্ষণের মামলায় আলামিন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪।

গ্রেফতার আলামিন জেলার ফুলপুর উপজেলার আরাটন কানপাড়া এলাকার মৃত হাকিম উদ্দিনের ছেলে। সোমবার (৬ মার্চ) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪’র কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে রোববার (৫ মার্চ) মধ্যরাতে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ময়মনসিংহ র‌্যাব-১৪’র সিনিয়র সহকারী পরিচালক মিডিয়া অফিসার মো. আনোয়ার হোসেন বলেন, ১ মার্চ দুপুরে ওই শিশু তাদের বাড়ির আঙিনায় খেলাধুলা করছিল। এ সময় আলামিন ওই শিশুকে মোবাইলে ছবি দেখানোর প্রলোভনে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করেন। শিশুটি ভয়ে চিৎকার দিলে মেরে ফেলার ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। পরে ওই শিশু বাড়িতে এসে কান্নাকাটি করে তার বাবাকে বিষয়টি জানায়।

এই ঘটনার পর ৩ মার্চ ভিক্টিমের বাবা বাদী হয়ে আলামিনকে আসামি করে ফুলপুর থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

মঞ্জুরুল ইসলাম/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।