পৌর যুবলীগের সাবেক সভাপতি ইয়াবাসহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:০১ পিএম, ২০ মার্চ ২০২৩

বগুড়ার ধুনটে পৌর যুবলীগের সাবেক সভাপতি হত্যাসহ ১৩ মামলার আসামি সোহরাব হোসেনকে (৪০) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে ধুনট শহরের মাইক্রোবাস স্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহরাব হোসেন ধুনট পৌর এলাকার সদরপাড়ার আব্দুর রহমানের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহরাব হোসেন এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক দ্রব্য বিক্রি করে আসছেন তিনি। এছাড়া বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তিনি। একাধিক মামলায় তিনি অন্তত ২০ বার কারাভোগ করেছে। কারাগার থেকে জমিনে মুক্ত হয়েই তিনি আবার নানান অপরাধে জড়িত হন।

তার বিরুদ্ধে ২০০৬ থেকে ২০২৩ সালের ২০ মার্চ পর্যন্ত খুন, জুয়া ও বিস্ফোরক আইনে ১টি করে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৭টি মামলাসহ ১৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবাসহ ফের তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে ধুনট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) রবিউল ইসলাম জানান, ইয়াবাসহ আটক ব্যক্তিকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।