২৪ ঘণ্টায়ও মেলেনি পরিচয়, শ্বাসকষ্টে ভুগছে সেই নবজাতক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০২:১৭ পিএম, ২৬ মার্চ ২০২৩
ফাইল ছবি

নীলফামারীর জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টয়লেটে পাওয়া শিশুর পরিচয় ২৪ ঘণ্টা পার হলেও জানা যায়নি। এদিকে শ্বাসকষ্টে ভোগায় শিশুটিকে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) সকালে শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু রেজওয়ানুল কবীর।

তিনি বলেন, বর্তমানে বাচ্চাটি শ্বাসকষ্টে ভুগছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে বাচ্চাটির সুচিকিৎসা দেওয়ার পাশাপাশি পরবর্তী করণীয় সম্পর্কে সমাজসেবা অধিদপ্তরসহ স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে।

এর আগে শনিবার (২৫ মার্চ) দুপুর ১২টার দিকে প্রসব ব্যাথা নিয়ে এক কিশোরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আসেন। এরপরই মেডিক্যালের টয়লেটে প্রবেশ করেন তিনি। টয়লেটে কিছুক্ষণ থাকার পর সেখান থেকে বের হয়ে কাউকে কিছু না জানিয়ে চলে যায় ওই কিশোরী। পরে টয়লেটে একটি নবজাতককে দেখতে পান ভর্তি থাকা অন্য রোগীরা। টয়লেট থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতাল কর্তৃপক্ষ।

রাজু আহমেদ/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।