বৈকালিক চেম্বার

উদ্বোধনীতে চিকিৎসক দেখালেন ৩ রোগী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ৩০ মার্চ ২০২৩

বৈকালিক চেম্বারে ভিজিট নিয়ে সরকারি হাসপাতালে রোগী দেখা কার্যক্রমের উদ্বোধনীর দিনে তিনজন রোগী সেবা নিয়েছেন রংপুরের গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল ৩টায় উদ্বোধনের পর একজন শিশু ও মেডিসিন বিশেষজ্ঞ চিকিৎসক এ সেবা দেন। এ সময় এক শিশু ও দুজন পুরুষ সেবা নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রংপুরের সিভিল সার্জন জাহাঙ্গীর কবির, গঙ্গাচড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন, গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ তামান্না এবং গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ ফেরদৌসসহ অন্য চিকিৎসকরা।

jagonews24

সার্বিক বিষয়ে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ ফেরদৌস জাগো নিউজকে বলেন, অনেকটা হঠাৎ করেই উদ্বোধনীর বিষয়টি চূড়ান্ত হয়েছে। এ কারণে তেমন প্রচারণা চালানোর সুযোগ হয়নি। শিগগির জনসাধারণকে নিয়ে সভা ও মাইকিং করে প্রচারণা চালানো হবে। আশা করি এতে রোগীর উপস্থিতি বাড়বে।

আসিফ ফেরদৌস আরও বলেন, বেসরকারিভাবে রোগী দেখাতে গিয়ে এ এলাকার মানুষজন জেলা শহরে যেতেন এবং দিগুণ ফি দিয়ে চিকিৎসা নিতেন। এতে তাদের অর্থ ব্যয় বেড়ে যেত। এখন নিজ এলাকায় বিশেষজ্ঞ চিকিৎসকরা সামান্য ফি নিয়ে রোগী দেখবেন। এছাড়া এ হাসপাতালে প্যাথলজি পরীক্ষা, আল্ট্রাসনোগ্রাম ও ইসিজিসহ বিভিন্ন ধরনের পরীক্ষা হয়।

জিতু কবীর/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।