সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জামাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ২৭ মে ২০২৩

সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামালকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৭ মে) বিকেলে নগরের চৌহাট্টা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২০১৯ সালের একটি নাশকতা মামলার পরোয়ানা থাকায় আব্দুল আহাদ খান জামালকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, শনিবার বিকেলে সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদে একটি সভায় অংশগ্রহণ করেন জামাল। সভা শেষে বের হওয়ার পর তাকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশের একটি দল।

সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার বলেন, ‘জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল আহাদ খান জামাল নগরের দরগাহ গেট এলাকায় একটি সভা করে বের হওয়ার পর পুলিশ প্রতিহিংসামূলকভাবে গ্রেফতার করেছে। পুলিশ প্রতিনিয়ত বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করে যাচ্ছে। তারা আন্দোলনকে বাধাগ্রস্ত করতেই এ ধরনের কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।’

ছামির মাহমুদ/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।