নগরবাসীর ভাগ্য পরিবর্তনে নৌকাকে বিজয়ী করুন: খালেক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০৪ জুন ২০২৩

অডিও শুনুন

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি নির্বাচনে নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, নাগরিক সুবিধা ও নগরবাসীর ভাগ্যের পরিবর্তনসহ সার্বিক উন্নয়নে নৌকাকে বিজয়ী করুন।

রোববার (৪ জুন) সকালে নগরীর দৌলতপুরের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ, পথসভা ও মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

jagonews24

খালেক বলেন, নৌকা মার্কায় ভোট দিলেই দেশের উন্নতি হয়, তা আজ প্রমাণিত। স্বাধীনতার পর থেকে আওয়ামী লীগই এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনে কাজ করে এসেছে। আওয়ামী লীগের বিজয় হলে স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ ও দরিদ্র, অসহায়, অসচ্ছল মানুষের ভাগ্যের উন্নয়নসহ সর্বক্ষেত্রে উন্নয়ন হবে।

তিনি আরও বলেন, নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে আপনারা সেবা করার সুযোগ দিয়েছিলেন। আমি আপনাদের পাশে সবসময় ছিলাম। নির্বাচিত হলে আবারও আপনাদের পাশে থাকবো। খুলনার উন্নয়নে যে সার্বিক কর্মসূচি বাস্তবায়নে কাজ করছি, সেগুলো বাস্তবায়িত হবে। তাই নিশ্চিত উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন।

jagonews24

এসময়ে খুলনা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, বীর মুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা, মোজাম্মেল হক হাওলাদার, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।