খুলনা সিটি নির্বাচন

নগরজীবনে স্বস্তি ফেরাতে হাতপাখায় ভোট চাইলেন আউয়াল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০১:০১ পিএম, ০৫ জুন ২০২৩

নগরজীবনে স্বস্তি ফেরাতে হাতপাখা মার্কায় ভোট চেয়েছেন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল।

সোমবার (৫ জুন) সকাল থেকে নগরীর ১৯ ও ২০ নম্বর ওয়ার্ডের গোবরচাকা বউবাজার, শেখপাড়া বাজার, আলিশান মোড়, জোড়াগেট সন্ধ্যাবাজার এলাকায় গণসংযোগ ও পথসভায় তিনি এ কথা বলেন।

মাওলানা আউয়াল বলেন, খুলনা সিটি করপোরেশনে দীর্ঘদিনের জমে থাকা জঞ্জাল, সীমাহীন অনিয়ম, পরিকল্পিত দুর্ভোগ, মাত্রাতিরিক্ত দুর্নীতি, স্বজনপ্রীতি এবং উন্নয়ন কর্মকাণ্ডে ক্ষমতাশীলদের অনৈতিক আধিপত্য নগরবাসীকে বিষিয়ে তুলেছে। জনমনে শান্তি নেই, স্বস্তি নেই; মানবজীবনের নিরাপত্তা নেই। নগরজীবনে স্বস্তি, শান্তি ও নিরাপত্তা ফিরিয়ে আনার জন্য আসন্ন সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই খুলনার স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় শান্তির প্রতীক হাতপাখা মার্কায় ভোট দিন।

তিনি বলেন, আপনার সিদ্ধান্তের ওপর নির্ভর করছে খুলনার ভবিষ্যৎ। আপনারা সম্মিলিতভাবে খুলনার সমস্যার সমাধান করতে চাইলে এবং খুলনাকে বাসযোগ্য, টেকসই, উন্নত এবং আধুনিক সিটি হিসেবে গড়ে তুলতে চাইলে, আমি নগরবাসীর অধিকার প্রতিষ্ঠার জন্য মেয়র হিসেবে দায়িত্ব নিতে প্রস্তুত। এ মহান কাজে আমি আপনাদের সহযোগিতা চাই, দোয়া চাই; আপনার মূল্যবান ভোটটি হাতপাখা মার্কায় চাই। আমি ইশতেহারে যেসব কথা উল্লেখ করেছি, আপনারা পাশে থাকলে এবং সহযোগিতা করলে, জীবনের বিনিময়ে হলেও আমি তা বাস্তবায়ন করবো, ইনশাআল্লাহ।

ইসলামী আন্দোলনের এ প্রার্থী আরও বলেন, সবার প্রতি আমার বিনীত আবেদন, আমাকে আগামী ১২ জুন মেয়র পদে হাতপাখা মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে খুলনার সার্বিক উন্নয়ন ও দূষণমুক্ত পরিকল্পিত আধুনিক খুলনা গড়ার সুযোগ দিন।

গণসংযোগে ইসলামী আন্দোলনের কেসিসি নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মো. নাসির উদ্দিন, সহকারী পরিচালক মুফতি আমানুল্লাহ, সমন্বয়কারী মুফতি ইমরান হুসাইন, সহ-সমন্বয়কারী হাফেজ আসাদুল্লাহ গালিব, নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম, অর্থ সমন্বয়নকারী আবু গালিবসহ থানা ও ওয়ার্ডের নেতারা উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।