প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৭ জুন ২০২৩
প্রতীকী ছবি

সিলেটে স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। এ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যে উত্তজনা ছড়িয়ে পড়লে স্কুলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়া এ ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষককে পুলিশ আটক করে থানায় নিয়ে গেছে। এ সময় শিক্ষার্থী ও এলাকাবাসীর ছোড়া ইট-পাটকেলের আঘাতে শাহপরাণ থানার দুই কনস্টেবল আহত হয়েছেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ জুন) দুপুরে নগরের কুশিঘাট এলাকায় হাজি মো. শফিক হাইস্কুলে এই ঘটনা ঘটে।

পুলিশ ও শিক্ষার্থী সূত্রে জানা গেছে, হাজি মো. শফিক হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুল হাসিবের বিরুদ্ধে স্কুল অভ্যন্তরে এক ছাত্রী শ্লীলতাহানির অভিযোগ তোলে। বিষয়টি জানাজানি হলে পরিবার ও এলাকাবাসী প্রধান শিক্ষককে অবরুদ্ধ করে রাখেন। খবর পেয়ে শাহপরাণ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আব্দুল হাসিবকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জাগো নিউজকে বলেন, ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও বলেন, পরিস্থিতি শান্ত করতে গিয়ে আমাদের দুই কনস্টেবল ইট-পাটকেলের আঘাতে আহত হয়েছেন। আহত কনস্টেবল কুতুব উদ্দিন ও মেহেদী হাসানকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনো স্কুলে পুলিশ মোতায়েন রয়েছে।

ছামির মাহমুদ/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।