রংপুর বিভাগীয় কমিশনারের অফিস সহায়ক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১০ জুন ২০২৩

চাকরি দেওয়ার নামে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রংপুর বিভাগীয় কমিশনারের অফিস সহায়ক (সাময়িক বরখাস্তকৃত) জেনারুল হক পিনুকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৯ জুন) রাতে ঢাকা থেকে র্যাব ৩ এর সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার জেনারুল হক পিনু পীরগঞ্জ উপজেলার ৯ নম্বর পীরগঞ্জ ইউনিয়নের চককরিম গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে পীরগঞ্জের ওসি (তদন্ত) মাহবুবুর রহমান জানান, জেনারুল হক পিনুর নামে ১১টি ওয়ারেন্ট এবং একটি মামলার রায় ছিল। তিনি পীরগঞ্জ উপজেলার প্রায় ১ হাজার মানুষের কাছে বিভিন্ন সরকারি দপ্তরে চাকরি দেওয়ার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। র্যাব-৩ এর সহযোগীতায় শুক্রবার রাতে তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে শনিবার বিকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন: ছাত্রলীগের পদ পেতে দিতে হলো পরীক্ষা

এ বিষয়ে রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান বলেন, আগের বিভাগীয় কমিশনারের সময় অফিস সহায়ক জেনারুল হক পিনুর নামে প্রতারণার অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তার ব্যাপারে তদন্ত চলমান। চূড়ান্ত প্রতিবেদন পেলে আইনিভাবে চাকরিচুত্যিসহ অন্যান্য শাস্তির জন্য সুপারিশ করা হবে। বরখাস্ত অফিস সহায়ক পিনু এখন আর বিভাগীয় কমিশনার কার্যালয়ে কর্মরত নেই।

জিতু কবীর/জেএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।