বরিশালে ভোটের মাঠে বৃষ্টির বাগড়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১২ জুন ২০২৩

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সকাল থেকে ভোটগ্রহণ চললেও দুপুরের পর বাঁধ সাধে বৃষ্টি।

সোমবার (১২ জুন) দুপুর আড়াইটায় বৃষ্টি শুরু হলে ভোটারশূন্য হয়ে পড়ে কেন্দ্রগুলো।

দুপুরে হঠাৎ ঝড়ো হাওয়ার পরপরই শুরু হয় বৃষ্টি। এসময় কিছু কেন্দ্রে ভোটার থাকলে তারা লাইন ছেড়ে নিরাপদ স্থানে গিয়ে দাঁড়ান। নগরীর বেশ কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে এমন দৃশ্য চোখে পড়ে।

Rain-3.jpg

নগরীর ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ইমরান সিকদার সালাউদ্দিন বলেন, সকাল থেকে ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সবাই উৎসাহ নিয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দেন। কিন্তু বৃষ্টির পরপরই কেন্দ্রগুলো ভোটারশূন্য হয়ে পড়ে।

একই কথা বলেন, নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুন্না, রাজিবসহ একাধিক প্রার্থী।

এদিকে, বৃষ্টির কারণে ভোটার উপস্থিতি কমবে বলে জানান সিটি করপোরেশনের সহকারী রিটার্নিং অফিসার ও মিডিয়া সমন্বয়ক মো. মনিরুজ্জামান।

Rain-3.jpg

এবার বরিশাল সিটি নির্বাচনে সাতজন মেয়র, ১১৮ জন সাধারণ ও ৪২ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মিলে মোট ১৬৭ জন প্রার্থী ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সিটির ৩০টি ওয়ার্ডে ১২৬টি ভোটকেন্দ্রে ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ ও নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৮০৯।

শাওন খান/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।