অবৈধ সরকারের এমপিদের মধ্যে কম্পন শুরু হয়ে গেছে: শাহজাহান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৩

বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেছেন, ভিসানীতি শুরু করেছে যুক্তরাষ্ট্র। আর অবৈধ সরকারের এমপিদের মধ্যে কম্পন শুরু হয়েছে। সামনে তাদের আর সময় দেওয়া হবে না। ঐক্যবদ্ধ আন্দোলনে সরকারকে বিদায় নিতে হবে।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী প্রেস ক্লাবের সামনে জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মো. শাহজাহান বলেন, খালেদা জিয়াকে নিয়ে নাটক শুরু করেছে সরকার। একবার আইসিইউ, একবার সিসিইউ পরে আবার কেবিনে পাঠায়। আমরা পরিষ্কারভাবে বলতে চাই আমাদের নেত্রীর সুচিকিৎসার প্রয়োজন। সরকার সেটি হতে দিচ্ছে না। যদি আমাদের নেত্রীর কিছু হয় তার সব দায় সরকারকে বহন করতে হবে।

jagonews24

আরও পড়ুন: ক্ষমতায় গেলে এমপি-মন্ত্রীদের অবৈধ সুযোগ-সুবিধা ফেরত নেবো: নুর 

৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রামের পথযাত্রায় সবাইকে শামিল হওয়ার আহ্বান জানিয়ে মো. শাহজাহান বলেন, হুঁশিয়ার করে দিচ্ছি আমাদের কর্মসূচিতে বাধা দেওয়ার সাহস দেখাবেন না। তাছাড়া এবার গুলিবর্ষণকারীকে ধরবো না। আমরা ধরবোগুলির নির্দেশ দাতাকে।

নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দারের সভাপতিত্বে এসময় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লাহ্ বাহার হিরণ, পৌর বিএনপির সভাপতি আবু নাছের, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরণ, জেলা শ্রমিক দলের আহ্বায়ক দেলোয়ার হোসেন, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি ছাবের আহমদ, ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারণ সম্পাদক আবু হাসান মো. নোমান, ভিপি আলাউদ্দিন ও আবদুজ্জাহের হারুন প্রমুখ বক্তব্য রাখেন।

ইকবাল হোসেন মজনু/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।