শেষ সময়ে শাম্মীর বিপক্ষে মনোনয়ন জমা দিলেন এমপি পঙ্কজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ১০:২৭ এএম, ০১ ডিসেম্বর ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে শেষ সময়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য পঙ্কজ নাথ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময়ের কিছু আগে তিনি অনলাইনে মনোনয়নপত্র সংগ্রহ করে অনলাইনে জমা দিয়েছেন।

রাতে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সংসদ সদস্য পঙ্কজ নাথ। তিনি বলেন, আমি আগে থেকেই মনোনয়ন কিনতে চাইনি। তবে নেতাকর্মীদের কারণে শেষ সময়ের কিছু আগে অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, বরিশাল-৪ আসনে দলের মনোনীত প্রার্থী আর কোনো ডামি প্রার্থী রাখেননি, কোনো কারণে তার প্রার্থিতা বাদ হয়ে গেলে দলের নেতা কর্মীদের অবস্থান কি হবে সে বিবেচনায় করে পঙ্কজ নাথের এ মনোনয়ন সংগ্রহ।

এদিকে, এ আসনে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে দলটির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদকে। তিনি এরই মধ্যে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

শাওন খান/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।