ছাত্রদল নেতাকে না পেয়ে ছোটভাইকে ধরে নিয়ে গেলো পুলিশ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৮:১২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কাজী সেলিম উদ্দিনকে না পেয়ে তার ছোট ভাই কাজী নাজিম উদ্দিনকে নিয়ে গেছে পুলিশ। পরে তাকে একটি নাশকতার মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (৩ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া এলাকায় উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কাজী সেলিম উদ্দিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় কাজী সেলিম উদ্দিন বাড়িতে ছিলেন না।

সীতাকুণ্ড ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও আওয়ামী লীগ নেতা ক্রীড়াবিদ ফজলে এলাহি গণমাধ্যমকে বলেন, কাজী নাজিম উদ্দিন উপজেলা ক্রীড়া সংস্থার সঙ্গে যুক্ত। এছাড়া চট্টগ্রাম ক্রীড়া সংস্থার তালিকাভুক্ত আম্পায়ার ও উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য। রাজনীতির সঙ্গে তিনি কখনোই জড়িত ছিলেন না। ভাইয়ের কারণে তাকে ধরে নেওয়া ঠিক হয়নি। এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

ছাত্রদলের আহ্বায়ক কাজী সেলিম উদ্দিন বলেন, পুলিশের হয়রানির ভয়ে দীর্ঘদিন ধরে বাড়িতে থাকি না। আমার বিরুদ্ধে বেশ কয়েকটি রাজনৈতিক মামলা রয়েছে। রাজনীতি করা অপরাধ হলে আমি করেছি। কিন্তু আমার ভাইতো কোনো অপরাধ করেনি। আমার ভাইয়ের বিরুদ্ধে রাজনৈতিক কেন, কোনো ধরনের মামলাই নেই।

সীতাকুণ্ড থানার সেকেন্ড অফিসার এসআই নাসির উদ্দিন বলেন, কাজী নাজিম উদ্দিন সম্প্রতি ঘটে যাওয়া নাশকতা মামলার সন্দেহজনক আসামি। যদি তিনি আসামি না হতেন তাহলে তার এলাকার জনপ্রতিনিধি কিংবা স্বজনরা তাকে ছাড়ানোর জন্য তদবির করতেন। চালানপত্র প্রস্তুত হওয়ার পর তার এক আত্মীয় এসে কাজী নাজিমকে নির্দোষ দাবি করে ছেড়ে দেওয়ার কথা বলেছিলেন, কিন্তু তখন আর সম্ভব হয়নি।

এম মাঈন উদ্দিন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।