চালু হলো রাজশাহী সিটি হাসপাতালের আন্তঃবিভাগ সেবা কার্যক্রম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

রাজশাহী সিটি করপোরেশন পরিচালিত সিটি হাসপাতালের আন্তঃবিভাগ সেবা কার্যক্রম চালু করা হয়েছে।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে হাসপাতালের আন্তঃবিভাগ সেবা কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। উদ্বোধনের পর সিটি হাসপাতালের কার্যক্রম পরিদর্শন করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র লিটন বলেন, সিটি হাসপাতাল রাজশাহী সিটি করপোরেশনের সেবামূলক প্রতিষ্ঠান। পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও গরিব-দুঃখী মানুষের সেবা করাই এ হাসপাতালের লক্ষ্য। এখানে স্বল্প মূল্যে অত্র এলাকা ও আশপাশের এলাকার মানুষ চিকিৎসা নিতে পারবেন। সিটি করপোরেশনের ফান্ড থেকে জরুরি ওষুধ ক্রয় করে বিনামূল্যে প্রদান করা হবে।

jagonews24

তিনি আরও বলেন, সিটি হাসপাতালে সেবার ক্ষেত্রে কোনো গাফিলতি ও অনিয়ম বরদাশত করা হবে না। আগামীতে এখানে বহুতল ভবন নির্মাণ ও মেয়েদের মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করার পরিকল্পনা রয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য দেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, প্যানেল মেয়র-২ ও ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলিফ আল মাহমুদ লুকেন, সচিব মোবারক হোসেন ও প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম।

সাখাওয়াত হোসেন/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।