ময়মনসিংহে পুলিশ প্রহরায় বিএনপির মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:২১ পিএম, ১০ ডিসেম্বর ২০২৩

ময়মনসিংহে পুলিশের কঠোর প্রহরার মধ‍্যে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে মানববন্ধন করেছে বিএনপি।

রোববার (১০ ডিসেম্বর) দুপুর ১২টায় নগরীর হরিকিশোর রায় রোড এলাকায় দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন করে উত্তর-দক্ষিণ জেলা এবং মহানগর বিএনপি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অ‍্যাডভোকেট এম এ হান্নান খান, শামীম আজাদ, ফারজানা রহমান হুসনা, জেলা (দক্ষিণ) বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য আব্দুল করিম চৌধুরী, জেলা ফোরামের সহ-সভাপতি আনোয়ারুল আজিজ টুটুল, সম্পাদক মাসুদ তানভীর, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন, পেশাজীবী নেতা ডা. মোহাম্মদ আলী, বাকৃবির শিক্ষক ড. আবুল কালাম আজাদ প্রমুখ।

ময়মনসিংহে পুলিশ প্রহরায় বিএনপির মানববন্ধন

মানববন্ধনে অধ্যাপক একেএম শফিকুল ইসলাম বলেন, দেশে মানবাধিকার নেই। মানুষ দুঃশাসনের মধ‍্যে দিন যাপন করছে। বিরোধী নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতার করে কারাগারে বন্দী রাখা হয়েছে। কিন্তু পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না। অচিরেই এ ফ্যাসিস্ট সরকারের পতন হবে।

মঞ্জুরুল ইসলাম/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।