আখেরি মোনাজাতে অংশ নিতে ময়দানের আশপাশে নারীরাও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:৫৯ এএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাতে অংশ নিতে পুরুষদের পাশাপাশি নারীরাও ইজতেমা ময়দানের প্রবেশপথে মিলগেট এলাকায় মুন্নু টেক্সটাইল রোডের মাথায় রাস্তার দুই পাশে অবস্থান নিয়েছেন। রোববার (১১ ফেব্রুয়ারি) ভোর থেকে পুরুষ মুসল্লির সঙ্গে নারীদেরও আসতে দেখা গেছে।

টঙ্গীর কামারপাড়া সড়কের শুরুতে স্বামীর সঙ্গে ইজতেমা ময়দানে এসেছেন রেহানা আক্তার। তিনি বলেন, শনিবার রাত ১১টায় ইজতেমা ময়দানে এসে সড়কের পাশে বসেছি। আখেরি মোনাজাতে অংশ নিতে দ্বিতীয়বারের মতো আমি ইজতেমার ময়দানে এসেছি।

jagonews24

আখেরি মোনাজাতে অংশ নিতে রাজধানীর বাসাবোর নন্দিপাড়া থেকে ময়দানে এসেছেন মাহমুদা আক্তার। তিনি বলেন, ভোর পাঁচটার দিকে পরিবারের আরও তিন নারী ও এক পুরুষ সদস্যকে সঙ্গে নিয়ে ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে এসেছি। আল্লাহর কাছে অনেক কিছু চাইবো, পাপমুক্তি থেকে শুরু করে জীবনে সঠিক ও সুন্দর পথে যাতে চলতে পারি তার জন্য আল্লাহর দরবারে হাত তুলবো।

গাজীপুরের পুবাইল থেকে এসেছেন আরিফা আক্তারসহ আরও কয়েকজন নারী। ফজরের নামাজের পর তারা অটোরিকশা এবং হেঁটে বিশ্ব ইজতেমা ময়দানের প্রবেশ পথ মুন্নু টেক্সটাইল গেটের সামনে রাস্তার পাশে আখেরি মোনাজাতে অংশ নেওয়ার জন্য অবস্থান করছেন।

jagonews24

বিশ্ব ইজতেমায় নারীদের অংশগ্রহণের সুযোগ না থাকলেও তারা আখেরি মোনাজাতে শরিক হওয়ার জন্য ময়দানের পাশে অবস্থান করছেন।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।