নিম্নমানের ইট ব্যবহার করায় কালকিনিতে রাস্তার কাজ বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

মাদারীপুরের কালকিনিতে রাস্তায় নিম্নমানের ইট ব্যবহার করায় কাজ বন্ধ করে দিয়েছেন উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা কামাল।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে কালকিনি উপজেলার রমজানপুর এলাকায় এ কাজ বন্ধ করা হয়।

উপজেলা প্রকল্প অফিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের ডিগ্রীরচর গ্রামের স্থানীয় আসলাম খানের বাড়ি থেকে মহিশমাড়ি কালামিয়া শিকদারের বাড়ি পর্যন্ত ৫০০ মিটারের রাস্তার কাজ শুরু হয়। কাজটি ৪২ লাখ ৬৪ হাজার টাকা ব্যয়ে নির্মাণকাজ পায় ঠিকাদারি প্রতিষ্ঠান শেখ মিঠু এন্টারপ্রাইজ। ওই রাস্তায় নিম্নমানের ইট ব্যবহার করার খবর পেয়ে সরেজমিনে যান কালকিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোস্তফা কামাল ও উপ-সহকারী প্রকৌশলী তনু চন্দ্র কর। তারা ঘটনার সত্যতা পেলে রাস্তার কাজ বন্ধ করে দেন। পাশাপাশি নিম্নমানের ইট অপসারণ করেন।

এ ব্যাপারে ঠিকাদার প্রতিষ্ঠানের কাউকে না পাওয়ায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কালকিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোস্তফা কামাল বলেন, ঠিকাদার শিডিউল অনুযায়ী ইট ব্যবহার না করায় রাস্তা নির্মাণকাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

আয়শা সিদ্দিকা আকাশী/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।