সরিষা বিক্রি করতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেলো কৃষকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ০২ মার্চ ২০২৪

যশোরের অভয়নগরে সরিষা বিক্রি করতে যাওয়ার সময় বালুভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আতিয়ার রহমান বিশ্বাস (৭৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।

শনিবার (২ মার্চ) দুপুরে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের ফকিরবাগান মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আতিয়ার রহমান বিশ্বাস উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামের দিঘীরপাড় এলাকার মৃত দেলোয়ার রহমান বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ফকিরবাগান মোড়ে বালুভর্তি ট্রাক (চট্রগ্রাম মেট্রো শ-১১-২০৪৫) একটি সাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সাইকেল আরোহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যান। পরে এলাকাবাসীর ধাওয়া খেয়ে চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যায়। পরে মরদেহ উদ্ধার ও ঘাতক ট্রাকটি জব্দ করে পুলিশ।

সরিষা বিক্রি করতে গিয়ে ট্রাকচাপায় প্রাণ গেলো কৃষকের

নিহতের ছেলে জাহিদুল ইসলাম জাগো নিউজকে জানান, তার বাবা ছিলেন একজন কৃষক। সরিষা বিক্রি করতে দুপুর ১২ টার দিকে বাড়ি থেকে সাইকেল চালিয়ে নওয়াপাড়া বাজারের উদ্দেশ্য যাত্রা করেন তিনি। দুপুর ১টার দিকে মোবাইলে জানতে পারেন তার বাবার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম বলেন, ‘ফকিরবাগান মোড়ে সড়ক দুর্ঘটনায় একজন সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মিলন রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।