পারিবারিক কলহ

বাবা, মা ও ছোট ভাইয়ের মারপিটে যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৫ মার্চ ২০২৪
ফাইল ছবি

যশোরের চৌগাছায় পারিবারিক বিরোধ নিয়ে ছোটভাই, মা ও বাবার মারপিটে এক যুবক নিহত হয়েছেন। নিহত রেজাউল ইসলাম সাইমন (২৩) চৌগাছা উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর ঢাকাপাড়া গ্রামের আয়তাল হকের ছেলে।

সোমবার (৪ মার্চ) সকালে মারপিটের শিকার হন তিনি। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৫ মার্চ) ভোরে তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ নিহতের বাবা আয়তাল হক এবং মা সালেহা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে।

এদিকে নিহত রেজাউলের ছোটভাই ইসরাফিল চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। মঙ্গলবার পরীক্ষা শেষে চৌগাছা কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে তাকে আটক করে চৌগাছা থানা পুলিশ।

নিহতের স্ত্রী সুমি খাতুন এবং রেজাউলের চাচা আয়নাল হক জানান, সোমবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে খোলা জায়গায় জ্বালানি কাঠ রাখা নিয়ে রেজাউলের স্ত্রী সুমি খাতুন ও মা সালেহা বেগমের ঝগড়া হয়। এনিয়ে এক পর্যায়ে রেজাউল ও তার ছোটভাই ইসরাফিলের মধ্যে হাতাহাতি হয়। এরপর তা মারপিটে রূপ নিলে বাবা আয়তাল হক, মা সালেহা বেগম ও ছোটভাই ইসরাফিল তিনজনে মিলে রেজাউলকে মারপিট করেন। এতে রেজাউল অসুস্থ হয়ে পড়লে বড়খানপুর বাজারের গ্রাম্য চিকিৎসক আব্দুস সালামকে ডেকে এনে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পরে রেজাউলের শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) ভোর ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহত রেজাউলের বাবা আয়তাল হক (৫০) এবং কোটচাঁদপুর থানা পুলিশের মাধ্যমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজাউলের মা সালেহা বেগমকে (৪৫) হেফাজতে নেয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। মরদেহ ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতি চলছে।

মিলন রহমান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।