রাজবাড়ীতে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে হাতুড়িপেটার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৯ মে ২০২৪

রাজবাড়ীর বালিয়াকান্দিতে নির্বাচনী কর্মীসভায় যাওয়ার পথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থীর কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

শনিবার (১৮ মে) রাত সোয়া ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, উপজেলার নবাবপুর ইউনিয়নের তেকাটি গ্রামের ছামাদ মন্ডলের ছেলে সালাম মন্ডল (৫৬) ও একই গ্রামের মৃত কাসেম মন্ডলের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০)।

চিকিৎসাধীন সালাম মন্ডল বলেন, উপজেলার সোনাপুর বাজারে সন্ধ্যার পর চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী কর্মীসভা ছিল। সেখানে যাওয়ার পথে দক্ষিণবাড়ী কবরস্থানের কাছে পৌঁছালে ৭-৮ জনের একদল যুবক তাদের ওপর হামলা করে হাতুড়িপেটা করে। এ সময় তারা চেয়ারম্যান প্রার্থী এহসানুল হাকিম সাধনের মোটরসাইকেল বলে স্লোগান দেয়। পরে তারা চলে যাওয়ার পর স্থানীয়রা তাদের উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে আসে।

চেয়ারম্যান প্রার্থী মো. আবুল কালাম আজাদ বলেন, তিনি ৪ বারের ইউনিয়ন পরিষদ ও রানিং ৩ মেয়াদে উপজেলা পরিষদের চেয়ারম্যান। পরাজয় নিশ্চিত জেনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী এহসানুল হাকিম সাধন তার সন্ত্রাসী বাহিনী দিয়ে একের পর এক তার কর্মীদের ওপর হামলা চালাচ্ছে এবং ভোটারদের মধ্যে ভীতি সৃষ্টি করছে। সুষ্ঠু নির্বাচন হলে তার বিজয় সুনিশ্চিত। ফলে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন তিনি।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রুবেলুর রহমান/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।