পুকুরে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২২ মে ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিথিল (২৪) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) বিকেলে উপজেলার মুড়াপাড়া এলাকায় জমিদার বাড়ির পুকুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম শিথিল । তিনি রাজধানীর খিলখেত কুরাতলী পর্বপাড়া এলাকার বাসিন্দা আবদুল ওয়াহিদের ছেলে। শিথিল আহ্ছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুকুরে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিথিল ও তার সাত বন্ধু উপজেলার মুড়াপাড়া জমিদার বাড়িতে ঘুরতে আসেন। প্রচন্ড তাপপ্রবাহে স্বস্তি পেতে কয়েকজন গোসল করতে জমিদার বাড়ির পুকুরে নামেন।

গোসলের একপর্যায়ে শিথিল পানিতে তলিয়ে যান। পরে তার বন্ধুরা অনেকক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল আসার আগেই স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দা মাছুম বলেন, খবর পেলাম পানিতে একটি ছেলে ডুবে গেছে। দ্রুত ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজনের সহযোগিতায় মরদেহ উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক অলিউল্ল্যা বলেন, জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে এক যুবক পানিতে তলিয়ে যান। পরে এলাকাবাসী তার মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।