ফেসবুক পেজে লাইক দিলে টি-শার্ট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০২ পিএম, ১১ জানুয়ারি ২০১৮

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সানশাইন প্যাভিলিয়নে চলছে ধামাকা অফার। আকিজ ফুডের নতুন পণ্য সানশাইন আটা, ময়দা ও সুজির প্যাকেজ কিনে তাদের ফেসবুক পেজে লাইক দিলে মিলছে একটি টি-শার্ট। এছাড়া মুখরোচক খাবারের রেসিপিও জেনে নিতে পারবেন ক্রেতা-দর্শনার্থীরা।

প্রধান গেট থেকে ভেতরে ঢুকেই মেলার মূল টাওয়ার। টাওয়ারের বাঁ-দিকে ইসলামী ব্যাংকের প্যাভিলিয়নের পেছনে শতরঞ্জির পাশে জেনারেল মিনি প্যাভিলিয়ন নম্বর ২৪-এ চলছে ধামাকা অফারটি।

সানশাইন প্যাভিলিয়নের বিক্রয়কর্মী তানভির সোমা জানান, নতুন পণ্য হিসেবে বাজারে এসেছে সানশাইন আটা, ময়দা ও সুজি। মেলায় দর্শনার্থীদের জন্য মাত্র ৯৯ টাকার অফার দেয়া হচ্ছে। যেখানে থাকছে এক কেজি সানশাইন আটা, এক কেজি সানশাইন ময়দা এবং ৫০০ গ্রাম সানশাইন সুজি।

‘প্যাকেজটি কেনার পর আমাদের ফেসবুক পেজে লাইক দিলে উপহার হিসেবে ক্রেতারা পাচ্ছেন আকর্ষণীয় একটি টি-শার্ট। এছাড়া সানশাইন প্যাভিলিয়নে শপিংয়ের পাশাপাশি উপভোগ করতে পারবেন মুখরোচক সব খাবার। চাইলে রেসিপিও জেনে নিতে পারবেন দর্শনার্থীরা’- যোগ করেন তিনি।

মেলায় সানশাইন প্যাকেজ কিনে টি-শার্ট পেয়ে বেজায় খুশি আতিক এ খান। বলেন, মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান নানা অফার নিয়ে এসেছে। সানশাইনের অফারটি ভাল লাগলো তাই কিনলাম। একটি টি-শার্ট ফ্রি পেলাম।

এসআই/এমএআর/আইআই

আপনার মতামত লিখুন :