তিন লাখ টাকায় ফাইভ স্টার হোটেলের মালিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় কোটিপতি অফার নিয়ে এসেছে ‘ইভালোনা অ্যাকোয়াটিকা’। মাসিক মাত্র পাঁচ হাজার টাকা কিস্তি দিয়ে ওয়াটারপার্ক ও ফাইভ স্টার হোটেলের মালিক হওয়ার সুযোগ করে দিয়েছে প্রতিষ্ঠানটি।

মেলায় বুকিং দিয়ে সৌভাগ্যবান পাবেন কোটি টাকার পুরস্কার। মাসব্যাপী ২৩তম বাণিজ্য মেলায় ৬০ নম্বর স্টলে ইভালোনা নিয়ে এসেছে এ সুযোগ।

ইভালোনা’র পরিচালক নজরুল ইসলাম বলেন, সাগরকন্যা কুয়াকাটায় সি-বিচের সানসেট পয়েন্টে ৪৫ বিঘা জমির ওপর ইভালোনা নির্মাণ করবে ওয়াটারপার্কসহ পাঁচ তারকা মানের হোটেল। আগামী অক্টোবরে প্রকল্পটির নির্মাণ কাজ শুরু হবে। পাঁচ বছর মেয়াদের প্রকল্পটির কাজ শেষ হবে ২০২৩ সালে।

evelano-02

৭৫০ কোটি টাকার বাজেটের প্রকল্প যৌথ মালিকানায় তৈরি হবে। এজন্য ২৫ হাজার শেয়ার ছাড়া হয়েছে। যার প্রতিটির মূল্য তিন লাখ টাকা। ডাউন পেমেন্ট ছাড়াই পাঁচ হাজার টাকা মাসিক কিস্তিতে তিন লাখ টাকা পরিশোধ করে শেয়ার ক্রয় করতে পারবেন বিনিয়োগকারীরা। ইতোমধ্যে ৫৬০টির মতো শেয়ার বিক্রি হয়েছে বলে জানান তিনি।

তিনি আরো বলেন, ইভালোনা অ্যাকোয়াটিকা প্রকল্পটি তৈরি করছে ইভালোনা লিমিটেড। যার পরিচালকদের রয়েছে রিয়েল এস্টেট প্রজেক্ট ডিজাইন ও নির্মাণের বহু বছরের অভিজ্ঞতা। নির্মাণকাজ সমাপ্ত হলে স্বনামধন্য হোটেল ম্যানেজমেন্ট কোম্পানি দ্বারা এটি পরিচালিত হবে।

evelano-03

‘দেশের শেয়ারবাজারে তালিকাভুক্ত হওয়ার পরিকল্পনা রয়েছে’- উল্লেখ করে তিনি বলেন, ইতোমধ্যে সে প্রক্রিয়া শুরু হয়েছে। প্রকল্প সংক্রান্ত সব তথ্য ইভালোনার ওয়েভসাইটে দেয়া আছে।

নজরুল ইসলাম বলেন, বাণিজ্য মেলা উপলক্ষে আমাদের ‘কোটিপতি’ অফার রয়েছে। শেয়ারের জন্য বুকিং দেয়া প্রথম পাঁচ হাজার মেম্বারকে নিয়ে লটারি অনুষ্ঠিত হবে। সৌভাগ্যবান বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন এক কোটি টাকা।
মেলায় ক্রেতা-দর্শনার্থীরা আসছেন। ভালো সাড়া পাওয়া যাচ্ছে বলেও জানান তিনি।

এসআই/এমএআর/পিআর

আপনার মতামত লিখুন :