টেলিভিশন সেলিব্রেটি হতে চান…

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২১ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০১:২২ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

এই শীতে নিজেকে সজীব রাখতে এবারের বাণিজ্য মেলায় দেশের অন্যতম প্রশাধনী ব্র্যান্ড কিউট নিয়ে এসেছে বাহারি পণ্য। এসব পণ্য গায়ের রেটেই কিনে ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত আকর্ষণীয় গিফট হ্যাম্পার। এছাড়া কিউট প্যাভিলিয়নের সেলফি স্পটে সেলফি তুলে ফেসবুকে আপ করলেই থাকছে টেলিভিশন সেলিব্রেটি হওয়ার সুযোগ। বাণিজ্য মেলায় কিউট প্যাভিলিয়নে সরেজমিন গিয়ে এসব তথ্য জানা গেছে।

এ বিষয়ে কিউটের কর্পোরেট সেলস এক্সিকিউটিভ মো. আহসানুল ইসলাম বলেন, এবারের মেলায় তাদের বাড়তি আকর্ষণ হচ্ছে- কোনো দর্শনার্থী প্যাভিলিয়নের সেলফি স্পটে ছবি তুলে কিউট বাংলাদেশের ফেসবুক পেজে পোস্ট করলেই পাচ্ছেন টিভি সেলিব্রেটি হওয়ার সুযোগ। প্রতি সপ্তাহে সেলফি পোস্টকারীদের মধ্য থেকে একজন বিজয়ী নির্বাচিত হবেন। কিউটের পক্ষ থেকে তাকে দেয়া হবে আকর্ষণীয় উপহার।

এছাড়া মেলা শেষে প্রতি সপ্তাহের বিজয়ীরা জিটিভিতে প্রচারিত হওয়া জনপ্রিয় গেম শো ‘কিউট আজকের অনন্যা’য় অংশগ্রহণের সুযোগ পাবেন।

মেলার কিউট প্যাভিলিয়ন থেকে পণ্য কিনলে উপহার হিসেবে পাচ্ছেন একটি টি কোস্টার। এছাড়া ২০০ থেকে ৩০০ টাকার মধ্যে পণ্য কিনলে উপহার হিসেবে পাচ্ছেন ক্যাপ। ২০১ থেকে ৪০০ টাকার পণ্য কিনলে পাচ্ছেন সোল্ডার ব্যাগ বা টিফিন মগ সেট। ৪০১ থেকে ৬০০ টাকার পণ্য কিনলে উপহার হিসেবে পাচ্ছেন পাউচ-১ এবং ৬০১ থেকে ৮০০ টাকার পণ্য কিনলে উপহার হিসেবে পাচ্ছেন পাউচ-২।

jagonews24

৮০১ থেকে ১২০০ টাকার মধ্যে পণ্য কিনলে উপহার হিসেবে পাচ্ছেন একটি ছাতা। ১২০১ থেকে ১৫০০ টাকার মধ্যে পণ্য কিনলে একটি ছাতা ও একটি পাউচ-১ ফ্রি দেয়া হচ্ছে। ১৫০১ থেকে ১৮০০ টাকার মধ্যে পণ্য কিনলে ফ্রি দেয়া হচ্ছে একটি ছাতা ও একটি পাউচ-২। এছাড়া ১৮০০ টাকার অধিক পণ্য কিনলে পাবেন দুটি ছাতা ফ্রি।

স্টলের বিক্রয় প্রতিনিধিরা জানান, তাদের প্যাভিলিয়নে রয়েছে উইন্টার কিউট ময়েশ্চারাইজার ক্রিম, যার মূল্য ১২৫ টাকা। কিউট কোল্ড ক্রিম, যার মূল্য ২৭ টাকা থেকে শুরু হয়ে ৯০ টাকা পর্যন্ত। রয়েছে নেইল-পলিশ, মূল্য ৪০ থেকে ৭৫ টাকা; রিমোভারের দাম পড়বে ২০ থেকে ৪০ টাকার মধ্যে।

কিউট নিম সাবান ১২৫ গ্রামের মূল্য ৪৫ টাকা। ৫০ থেকে শুরু করে ১৪০ টাকা মূল্যের কিউট আতর, ৬৫ থেকে ২০০ টাকা মূল্যের কিউট পরফিউম পাওয়া যাচ্ছে। এছাড়া রয়েছে বিভিন্ন ওজনের কিউট নারকেল তেল। যার মূল্য ২৫ থেকে ১৭০ টাকা পর্যন্ত। আফটার সেভ লোশনের মূল্য পড়বে ৪৫ থেকে ১১০ টাকার মধ্যে।

মেলায় ক্রেতা-দর্শনার্থীদের সাড়া কেমন পাচ্ছেন- এ বিষয়ে জানতে চাইলে বিক্রয় প্রতিনিধি আহসানুল ইসলাম বলেন, মেলার শুরু থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। এখন পর্যন্ত বিক্রি গত বছরের তুলনায় বেশি। এছাড়া অসংখ্য দর্শনার্থী আমাদের প্যাভিলিয়নে আসছেন, পণ্যের সঙ্গে পরিচয় হচ্ছেন।

এমইউএইচ/এমএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :