বেঙ্গল পণ্যে ছাড়ের ছড়াছড়ি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১৭ জানুয়ারি ২০১৮

নিজেদের তৈরি ৬০০ ধরনের প্লাস্টিক ও পলিমারের গৃহসামগ্রীর পসরা নিয়ে মেলায় হাজির হয়েছে বেঙ্গল পলিমার। রয়েছে ১০ থেকে ১৫ শতাংশ ছাড়। প্রতিদিন নতুন নতুন পণ্য যোগ হচ্ছে প্যাভিলিয়নে। আশানুরূপ সাড়াও মিলছে- দাবি স্টল মালিকদের।

মেলার মূল ফটক দিয়ে প্রবেশের পর বাম দিকে দ্বিতীয় গলিতে কিছু দূর এগোলে হাতের ডানে চোখে পড়বে বেঙ্গল পলিমার ওয়্যারের প্রিমিয়াম প্যাভিলিয়ন। এর স্টল নম্বর- ৩৬। দৃষ্টিনন্দন এ প্যাভিলিয়নে রয়েছে ৬০০ রকমের প্লাস্টিক ও পলিমারের গৃহসামগ্রী।

দ্বিতল প্যাভিলিয়নটি ঘুরে দেখা যায়, ক্রেতা ও দর্শনার্থীরা আসছেন পণ্য যাচাই করতে। অনেকে কিনছেন, আবার অনেকে দেখে যাচ্ছেন।

bengol

প্যাভিলিয়ন ইনচার্জ মোস্তাফিজুর রহমান সুমন বলেন, এবারের মেলায় বেঙ্গল পলিমারের সব পণ্য ডিসপ্লে হচ্ছে। নতুন কিছু পণ্যও যোগ হয়েছে মেলায়। আশানুরূপ সাড়াও মিলছে। সামনের দিনগুলোতে আরো সাড়া পাবো, বিক্রিও ভালো হবে বলে আশা করছি।

তিনি বলেন, মেলা উপলক্ষে আমাদের সব ইন্ডাস্ট্রিয়াল ফার্নিচারে ১০ শতাংশ ডিসকাউন্ট ও হাউজওয়্যার প্রোডাক্টে ১৫ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। এছাড়া কিছু পণ্যে আলাদা আলাদা অফার আছে।

শিশুদের একটি পণ্য কিনলে সঙ্গে একটি ফ্রি দেয়া হচ্ছে। গৃহসামগ্রীর কিছু পণ্যে একটি কিনলে আরেকটি ফ্রি রয়েছে। ২০০ টাকার পণ্য কিনলে একটি সারপ্রাইজ গিফট রাখা হয়েছে। সেক্ষেত্রে পণ্য কেনার পর কম্পিউটারের মাধ্যমে সারপ্রাইজ গিফট নির্ধারণ হচ্ছে।

দেশি-বিদেশি মিলিয়ে এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ৫৪০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

এমএ/এমএআর/জেআইএম

আপনার মতামত লিখুন :