সান বেসিকের পণ্য কিনলে নিশ্চিত উপহার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

বাণিজ্য মেলায় লন্ড্রিপণ্য নিয়ে এসেছে দেশের অন্যতম শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের সান বেসিক কেমিক্যাল লিমিটেড। সাবান, লিকুইড ডিশ ওয়াশিং, হ্যান্ডওয়াশ, লিকুইড টয়লেট ক্লিনারসহ সব ধরনের লন্ড্রিপণ্য বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

মেলা উপলক্ষে একটি পণ্য কিনলে আরেকটি ফ্রি, নগদ মূল্যছাড়ের পাশাপাশি রয়েছে ফ্রিজ, টিভি, মোবাইলসহ নিশ্চিত উপহার।
রাজধানীর শেরেবাংলা নগরে মাসব্যাপী ২৩তম আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে পশ্চিম পাশে ১৯ নম্বর প্রিমিয়ার স্টলে পাওয়া যাচ্ছে সান বেসিকের এসব পণ্য।

মেলায় সান বেসিক স্টলের দায়িত্বে থাকা মো. বাইজিদ হোসাইন খান বলেন, আমাদের লন্ড্রিপণ্য গুণগত মানসম্পন্ন। মেলা উপলক্ষে ক্রেতা-দর্শনার্থীদের আকর্ষণের জন্য ছয়টি বিশেষ প্যাকেজে মূল্যছাড়ের পাশাপাশি বিভিন্ন পণ্য ফ্রি দেয়া হচ্ছে। ফ্রিডম, ইকোনমি, বিউটি প্যাক, কিচেন কেয়ার প্যাক, অল-ইন-ওয়ান ও ফ্যামিলি কেয়ার প্যাক রয়েছে।

সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ৫৫০ টাকায় পাওয়া যাচ্ছে এসব প্যাকেজ। মেলায় ১০০ টাকার যে কোনো পণ্য কিনলে একটি স্ক্র্যাচ কার্ড দেয়া হচ্ছে। যা ঘষলেই ক্রেতারা পাচ্ছেন ফ্রিজ, টিভি, মোবাইলসহ নিশ্চিত উপহার।

মেহেদী নেইল-পলিশও বিক্রি হচ্ছে এখানে। একটি নেইল-পলিশ কিনলে একটি ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া ‘স্টে সেফ’ ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন ও ‘কিডস্টার’ ব্র্যান্ডের বেবি ডায়াপার বিক্রি হচ্ছে। মেলায় এসব পণ্য কিনলে আরেকটি ফ্রি পাওয়ার সুযোগ আছে।

বাইজিদ হোসাইন বলেন, আমাদের পণ্যগুলো ইতোমধ্যে বাজারে ব্যাপক সাড়া ফেলেছে। পণ্যের প্রচারে মেলায় অংশগ্রহণের মূল উদ্দেশ্য। বিক্রিও হচ্ছে বেশ। বিশেষ করে ফ্যামিলি কেয়ার প্যাকেজটি ক্রেতাদের বেশি আকর্ষণ করছে।

৪৬৫ টাকার পণ্য বিক্রি হচ্ছে ৪৫০ টাকায়; সঙ্গে সাড়ে আট লিটারের একটি কনটেইনার ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া সান বেসিকের গ্লিটার লিকুইড ডিশওয়াশ, গ্লিটার ডিশওয়াশ বার, ব্লিস হ্যান্ডওয়াশ, সুইফট লিকুইড টয়লেট ক্লিনার, লিবানা নারকেল তেল ও পেট্রোলিয়াম জেলি ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে।

মেলায় বিভিন্ন অফার থাকায় সান বেসিকের স্টলে ভিড় করছেন ক্রেতা-দর্শনার্থীরা। রাজধানীর আজিমপুর থেকে আসা নুসরাত জাহান বলেন, বাসাবাড়িতে প্রতিদিনই লন্ড্রিপণ্য ব্যবহার হয়। গতবারও কিছু পণ্য নিয়েছিলাম, ব্যবহার করেছি। এবারও নিচ্ছি।

সান বেসিকের পণ্যের মান ভালো, দামও কম। মেলায় ৪৫০ টাকার প্যাকেজটি কিনলাম। এছাড়া একটি নেইল-পলিশ কিনলাম সঙ্গে আরেকটি ফ্রি দিয়েছে- যোগ করেন তিনি।

এসআই/এমএআর/আরআইপি

আপনার মতামত লিখুন :